রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

ফরিদপুর কৃষ্ণনগর ইউনিয়নে নারীর সহিংসতা রোধে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

নিউজ : ঢাকার কণ্ঠ 

নিরঞ্জন মিত্র (নিরু) (ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুরে উলাশী সৃজনী সংঘ (উই) প্রকল্পের আয়োজিত নারীর ক্ষমাতায়নে গ্রাম ও মফস্বল অঞ্চলে বসবাসকারী নারীদের অংশগ্রহণে নারীর প্রতি সহিংসতা রোধে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ইউরোপীয় ইউনিয়ন ও ট্রেডক্রাফট এক্সচেঞ্জের অর্থায়নে এবং উলাশী সৃজনী সংঘ, বিকাশ বাংলাদেশ এবং ট্রেডক্রাফট এক্সচেঞ্জের বাস্তবায়নে,
(২৮ ডিসেম্বর) বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে সদর উপজেলার কৃষ্ণনগর
ইউনিয়নের হাট গোবিন্দপুর গ্রামের কালিতলা এলাকায় নারীর প্রতি সহিংসতা রোধে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ.কে. এম বাশারুল আলম বাদশা এর সভাপতিত্বে, সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক মাশউদা হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর সদর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ আকরামুল কবির,
সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা প্রশান্ত কুমার বাড়ৈই।

আরো বক্তব্য রাখেন দৈনিক সূর্যোদয় প্রত্রিকার ফরিদপুর জেলা প্রতিনিধি
সাংবাদিক নিরঞ্জন মিত্র নিরু, কৃষ্ণনগর ইউনিয়নের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ আলমাস উদ্দীন খান, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী আগবর শেখ, আওয়ামী লীগ নেতা ইদ্রিস সেখ ও শামীম মিয়া প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উলাশী সৃজনী সংঘ (উই) প্রকল্পের উপজেলা ফিল্ড কো-অর্ডিনেটর (ইউএফসি) মোসাঃ হাজিরা খাতুন।

এর আগে সকাল সাড়ে ১০ টার দিকে নারী এসোসিয়েশনের উদ্যোগে
কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীতে গ্রামের ৫ শতাধিক নারীদের অংশগ্রহণে র‌্যালী করে গ্রামের বিভিন্ন ছোট বড়ো রাস্তা প্রদক্ষিণ করে কালিতলা এলাকায় গিয়ে শেষ হয়।
এসময় উপজেলা সামাজিক নারী এসোসিয়েশনের সদস্যগণ, এলাকার মহিলারা, সুশীল সমাজের প্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com